সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মধুপুরে মাদক ব্যাবসায়ীদের হাতে লাঞ্চিত বিশ্ববিদ্যালয় ছাত্র

মধুপুরে মাদক ব্যাবসায়ীদের হাতে লাঞ্চিত বিশ্ববিদ্যালয় ছাত্র

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : মধুপুরে মাদক ব্যাবসায়ীদের হাতে আহত হয়েছেন ঢাকা জ্বগনাথ বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের উদ্ভিদ বিজ্ঞানের ছাত্র মো: আব্দুল আলীম।

বুধবার (১০জুন) সন্ধায় উপজেলার অরণখোলা এলাকার বটতলা মোড়ে এঘটনা ঘটে।

জানা যায় আলীম তার নিজ বাড়ী কালার বাজার হতে অটোরিক্সা (অটো) যোগে মধুপুর আসার পথে স্হানে এলে কালার বাজার এলাকার বাসিন্দা মাদকব্যাবসায়ী জিল্লু পিতা কালাম, নয়ন পিতা নুরুল ইসলাম, মিলন সহ আরো কয়েকজন মিলে অটোরিক্সা (অটো) থেকে নামিয়ে তাকে মারপিট করে।

পরে তাকে এলাকার লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য মধুপুর উপজেলা স্বাস্হ কমপ্লেক্সে ভর্তি করেন। আলীম জানান বিশ্ববিদ্যালয় বন্ধ থাকার কারনে বাড়ীতে আসি।

মাদক ব্যাবসায়ীরা এলাকায় অবাদে মাদক সেবন ও বিক্রি করায় আমি তাদেরকে বাধা নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে আমাকে এবং আমার পরিবারের লোকজনকেও এর আগেও মারপিট করেছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840